চার হাজার কেজি ভেজাল গুড় জব্দ, জরিমানা

চার হাজার কেজি ভেজাল গুড় জব্দ, জরিমানা

নাটোরের লালপুর উপজেলায় এক ব্যক্তির বাড়িতে অভিযান চালিয়ে ৪ হাজার ২০০ কেজি ভেজাল গুড় জব্দ করা হয়েছে। পরে ওই ব্যক্তিকে তিন লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। গতকাল শনিবার সন্ধ্যায় লালপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সাদিয়া আফরিন ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এই জরিমানার আদেশ দেন।

নাটোর র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ক্যাম্পের ভারপ্রাপ্ত কমান্ডার রাজিবুল আহসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সদস্যরা গতকাল লালপুরের মহরকয়া গ্রামে মো. বাদশা নামে এক ব্যক্তির বাড়িতে অভিযান চালান। এ সময় তাঁর বাড়িতে ভেজাল গুড় তৈরির কারখানার সন্ধান পাওয়া যায়। তিনি আখ ও খেজুরের নিম্ন মানের গুড়ের সঙ্গে ভেজাল পণ্য ব্যবহার করে বিপুল পরিমাণ ভেজাল গুড় তৈরি করে বাজারজাত করার কথা স্বীকার করেন। পরে তাঁর বাড়ি থেকে ৪ হাজার ২০০ কেজি ভেজাল গুড় জব্দ করা হয়।
র‌্যাব জানিয়েছে, অভিযান পরিচালনার সময় লালপুরের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার সাদিয়া আফরিন ঘটনাস্থলে যান। তিনি ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ভেজাল গুড় তৈরির অপরাধে মো. বাদশাকে তিন লাখ টাকা জরিমানা করেন। জরিমানার টাকা পরিশোধ করা হলে বাদশাকে ছেড়ে দেওয়া হয়।

administrator

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *